Monday, August 01, 2016

গল্প-৩

এক সুন্দরী বিক্রয়কর্মী, অফিস সহকারী ও তাদের পরিচালক অফিস বিরতীতে একত্রে মধ্যাহ্নভোজে বেড়িয়েছে। পথে হঠাৎ এক প্রাচীন তৈল প্রদীপ পড়ে থাকতে দেখতে পায়, স্বভাবগতভাবে বিক্রয়কর্মী অতি উৎসাহের সাথে এগিয়ে কিছু না ভেবেই আলতো করে পাশে লেগে থাকা ধুলা হাত দিয়ে মুছতে থাকে।
বিশাল এক দৈত্য বেড়িয়ে এল …
দৈত্য: আমি তিনটি ইচ্ছা পূরনে সক্ষম, তবে তোমরা তিনজন হওয়াতে প্রত্যেকে একটা করে ইচ্ছা প্রকাশ কর।
বিক্রয়কর্মী: আমি প্রথম … প্লিজ, … আমি বাহামা যেতে চাই, জগৎ সংসারের সকল চিন্তা ভুলে সমুদ্রস্হানের স্বাদ পেতে চাই।
…. ছুহ … … নিমেশে অদৃশ্য হয়ে গেল
অফিস সহকারী: এবার আমি, আমি হাওয়াই দ্বীপপুঞ্জের সমুদ্রতটে যেতে চাই সাথে থাকবে পছন্দের ম্যাসেজ, অফুরান পিনা কলোডাস ও আমার প্রিয়তমা …
… শেষ হবার সাথে সাথে … ছুহ … অদৃশ্য …
দৈত্য: এবার তোমার পালা (পরিচালক এর দিকে তাকিয়ে)
পরিচালক: (একটু বিরক্তির সাথে ভ্রু কুচকে) অফিসের মধ্যাহ্নভোজের বিরতী শেষ হবার সাথে সাথে আমার দুইজনকে একসাথে অফিসে দেখতে চাই।

মোরাল অব দ্যা ষ্টোরী …
প্রথম মতামতটা বসের জন্যে সংরক্ষিত রাখুন।

No comments: